• দুপুর ১২:০৬ মিনিট শনিবার
  • ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা
সোনারগাঁয়ে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে প্রতিপক্ষের উপর হামলা, বাড়িঘর ভাংচুর

সোনারগাঁয়ে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে প্রতিপক্ষের উপর হামলা, বাড়িঘর ভাংচুর

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

সোনারগাঁ উপজেলায় ক্রিকেট খেলাকে কেন্দ্র করে এক ব্যবসায়ীকে পিটিয়ে আহত করে বাড়ী ঘর ভাংচুর করেছে প্রতিপক্ষরা। এ ঘটনায় শনিবার সকালে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসীরা জানান, উপজেলার পিরোজপুর ইউনিয়নের কান্দারগাঁও গ্রামের শাহ জালালের ছেলে শাকিলের সঙ্গে একই গ্রামের তারা মিয়ার ছেলে শহীদুলের শুক্রবার ক্রিকেট খেলা নিয়ে ঝগড়া হয়। এর জের ধরে তারা মিয়ার নেতৃত্বে তার ছেলে জাকারিয়া, মোজাম্মেল সহ ৫/৭ জনের একদল বাহিনী দেশীয় অস্ত্র নিয়ে শাহ জালালের বাড়িতে প্রবেশ করে শাকিলকে না পেয়ে তার পিতা শাহ জালালের উপর হামলা চালিয়ে তাকে পিটিয়ে ও কুপিয়ে মারাত্মক ভাবে জখম করে। পরে বাড়ি ঘরে ভাংচুর ও লুটপাট চালিয়ে পালিয়ে যায়। পরে আশপাশের লোকজন ছুটে এসে শাহ জালালকে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় শাহ জালালের চাচা ইব্রাহিম মিয়া বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

আহত শাহ জালাল জানান, আমার ছেলের সঙ্গে তারা মিয়ার ছেলের ক্রিকেট খেলা নিয়ে ঝগড়াকে কেন্দ্র করে আমাকে পিটিয়ে আহত করে বাড়ি ঘরে ভাংচুর ও লুটপাট চালিয়েছে।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ আলম জানান, এ বিষয়ে লিখিত অভিযোগ নেওয়া হয়েছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution